Android phone এর জন্য সেরা ৫ টি ইন্টারনেট ব্রাউজার।

আসসালামু আলাইকুম,

আজকে আমি আপনাদের সামনে হাজির হয়েছি Android এর সেরা ৫ টি ইন্ট্রানেট ব্রাউজার নিয়ে। ত আলোচনা না বাড়িয়ে দেখি Android ফোন এর জন্য সেরা ৫ টি ব্রাউজার গুলো কি কি,।


Android top 5 internet browser, android best web browser, web browser for android


uc browser Android ফোন এর জন্য সব মিলে আমার মতে বেষ্ট। ডাউনলোড বলেন আর ব্রাউজিং বলেন এর জন্য uc চেয়ে ফাস্ট ব্রাউজার আর আছে কিনা আমার জানা নেই। তবে uc cloud download বন্ধ হওয়াই এর কিছুটা বাজের প্রভাব Android user দের মাঝে পড়েছে। তাছাড়া uc তে রয়েছে ad block. incognito. video player এর মত নানান ফিচার।
হা দ্বিতীয় অবস্থান এ আমার মতে আছে chrome. কেননা আপনি যদি Android ফোনে Computer এর মত ব্রাউজিং এর সাধ নিতে চান তাহলে chrome ই বেষ্ট। Chrome browser এ আছে আরও অনেক ফিচার যা আপনাকে মুগদ্ধ করবে।
Number 3: Puffing browser https://m.apkpure.com/puffin-web-browser/com.cloudmosa.puffinFree
এই ব্রাউজার টি অনেক ফাস্ট এবং ডাইনামিক ব্রাউজিং করতে সক্ষম তাও আবার কম এম্বি খরচ করেই।
আমার কাছে chrome এর চেয়েও এই ব্রাউজার টি ভালো লেগেছে। কেননা এই ব্রাউজার টি দিয়ে ডেক্সটপ ব্রাউজিং অতি দ্রুত করা যায় কম এম্বি খরচ করেই। এই ব্রাউজার দিয়ে আমার কাছে ইউটিউব চ্যানেল ব্রাউজিং সব থেকে ভালো লেগেছে।
যদি আপনি mobile data ইউজ করে থাকেন তাহলে আপনার জন্য opera mini ই বেষ্ট। কেননা অপেরা কম এম্বির ইউজার দের জন্য পারফেক্ট। তাছারা Facebook lite ইউজার দের কাছে এটি অনেক প্রিয় ব্রাউজার। আজকের মত এই পর্যন্তই।

No comments

Theme images by enot-poloskun. Powered by Blogger.